1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে নিহত সাংবাদিক আশিকের দাফন সম্পন্ন

  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ১৪১ বার

স্টাফ রিপোর্টার//সংবাদ ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে নিহত সাংবাদিক আশিকুল ইসলাম (২৭) এর নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে
মঙ্গলবার (১০ জানুয়ারি) বাদ জোহর জেলা শহরের টেংকেরপাড় মাঠে প্রথম জানাজা ও বাদ আছর তার গ্রামের বাড়ি জেলার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুরে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মনিপুর সামাজিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।
দুটি নামাজে জানাজায় উপস্থিত বিশিষ্টজনরা সাংবাদিক আশিকের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি দাবি করে এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। মরহুমের নামাজে জানাজায় সাংবাদিক, সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
নিহত আশিকুল ইসলাম আশিক এক পুত্র সন্তানের জনক ছিলেন। তিনি জাতীয় দৈনিক “পর্যবেক্ষণ পত্রিকার জেলা প্রতিনিধি ও স্থানীয় অনলাইন সংবাদমাধ্যম “ব্রাহ্মণবাড়িয়া সংবাদ’- এর নিজস্ব প্রতিবেদক ছিলেন। এছাড়াও সাংবাদিক আশিক ব্রাহ্মণবাড়িয়ার বেওয়ারিশ লাশ দাফন কাফন এর সংগঠন “ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর” এর একজন সক্রিয় কর্মী ছিলেন।
উল্লেখ্য, গতকাল ০৯ জানুয়ারি বিকেলে জেলা শহরের ফারুকী পার্কে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর মাসিক সভা শেষে শহরে আসার পথে রায়হান নামে এক সন্ত্রাসী আশিকের বুকে ছুরিকাঘাত করেন। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্য বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার ৪০ মিনিটের মধ্যেই ঘাতক সন্ত্রাসী রায়হান সহ দুজনকে গ্রেফতার করেন পুলিশ। এ ঘটনায় নিহত সাংবাদিক আশিকের পিতা আশরাফ উদ্দিন বাদী হয়ে গতকাল রাতেই ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
ইনাম/সংবাদ ব্রাহ্মণবাড়িয়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews