1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

সাধারণ সম্পাদক সহ ৪টি এবং একক নির্বাচন করাসভাপতি ও কানন সাধারণ সম্পাদক নির্বাচিত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩
  • ১০৯ বার

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচন।। তানভীর সাধারণ সম্পাদক সহ ৪টি এবং একক নির্বাচন করাসভাপতি ও কানন সাধারণ সম্পাদক নির্বাচিত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তানভীর ভূঁইয়া ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সামসুজ্জামান কানন। তানভীর ভূঁইয়া বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্যানেল থেকে ও সামসুজ্জামান কানন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেল থেকে বিজয়ী হন।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে রাত ২টায় ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ইসমাইল মিয়া ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন।
প্রাপ্ত ফলাফলে ১৫টি পদের মধ্যে সভাপতিসহ ১০টি পদে জয়লাভ করেছে আওয়ামীলীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল। এছাড়াও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেলে মহিলা বিষয়ক সম্পাদিকা পদে এক প্রার্থী জয়লাভ করেছেন।
নির্বাচনের ফলাফল অনুযায়ী সভাপতি পদে মো. তানভীর ভূঞা, সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমেদ, সহ-সভাপতি মো. ফরহাদ আহমেদ, সাধারণ সম্পাদক পদে সামসুজ্জামান চৌধুরী কানন , যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পদে বসির আহমেদ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে রাশেদ মিয়া হাজারী, পাঠাগার ব্যবস্থাপনা সম্পাদক পদে মোহাম্মদ আবু ইউসুফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল জব্বার মামুন, কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মোয়াজ্জেম হোসেন (আতিক), মহিলা বিষয়ক সম্পাদক দিলশাদ ইয়াছমিন, অডিটর পদে রফিকুল ইসলাম (সুমন), কার্যনির্বাহীন সদস্য পদে রেজুয়ানুর রহমান রনি, মোহাম্মদ আল মামুন, জিল্লুর রহমান ও মীর মোহাম্মদ রাইসুল আহমেদ রাসেল জয়লাভ করেছেন।
এদিকে এরআগে, বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির ২য় তলায় ভোট গ্রহণ চলে। এই নির্বাচনে আইনজীবী সমিতির ৫৬৩জন ভোটারের মধ্যে ৫৫০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews