1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন , ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর বৃত্তি পেলেন সাংবাদিক কন্যা স্নিগ্ধা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৪ বার

sangbadbrahmanbaria
আজ সারাদেশে প্রকাশিত হয়েছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তি পরীক্ষার ফলাফল। ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মেড্ডা পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেনীর বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে বৃত্তি পেলেন সাংবাদিক এনামুল হক ও শিক্ষিকা মোছাঃ হেনা আক্তার এর জৈষ্ঠ কন্যা জান্নাতুল রাইআন স্নিগ্ধা।
মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বৃত্তি পরীক্ষার আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন।
ফলাফল প্রকাশের পর এক প্রতিক্রিয়ায় জান্নাতুল রাইআন স্নিগ্ধা বৃত্তি পাওয়ার পেছনে স্কুলের শিক্ষক ও বাবা-মার অবদানের কথা স্বীকার করে বলেন, আগামী দিনে এর ধারাবাহিকতায় বজায় রেখে একজন দেশপ্রেমিক মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য,দীর্ঘদিন পর ২০২২ ইং সনে প্রাথমিক বৃত্তি পরীক্ষার আয়োজন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। যার প্রেক্ষিতে গত ৩০ ডিসেম্বর ২০২২ ইং তারিখে সারাদেশে একযোগে প্রাথমিক বিদ্যালয়ের এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এবছর বৃত্তি পেলেন প্রায় ৮২ হাজার ৩শত ৮৩ জন শিক্ষার্থী। এর মধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ৩৩ হাজার শিক্ষার্থী ও সাধারণ বৃত্তি পেয়েছে ৪৯ হাজার ৩শত ৮৩ জন শিক্ষার্থী।
এবারের বৃত্তি পরীক্ষায় ৫ লাখ ৩৮২ জন শিক্ষার্থী নিবন্ধন করেন। পরীক্ষায় অংশগ্রহণ করেন ৪ লাখ ৮২ হাজার ৯শত ৩ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews