1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন , ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি আর নেই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৮৮ বার

স্টাফ রির্পোটার//সংবাদ ব্রাহ্মণবাড়িয়া
পরপারে চলে গেলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার আলহাজ্ব রিয়াজ উদ্দিন জামি।
সোমবার (০৬ মার্চ) রাত সোয়া ১১টায় ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।
এদিকে সাংবাদিক নেতা রিয়াজ উদ্দিন জামির অকাল মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব।
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সম্প্রতী ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হন। গতকাল সোমবার রাত সোয়া ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি বলেন, জামির মৃত্যুতে প্রেসক্লাবের পক্ষ থেকে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে আগামীকাল মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার প্রেসক্লাব ভবনে কালো পতাকা উত্তোলন। সংবাদকর্মীদের কালো ব্যাচ ধারন এবং ৩ দিনের শোক শেষে ৯ মার্চ বৃহস্পতিবার বাদ আসর প্রেসক্লাব মিলনায়তনে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পরদিন ১০ই মার্চ শুক্রবার বাদ জুম্মা সংবাদকর্মীদের উদ্যোগে শহরের প্রত্যেক মসজিদে দোয়ার আয়োজন।
রিয়াজ উদ্দিন জামির মৃত্যুতে সুধীজনদের অনুভুতি প্রকাশের জন্য শোক বই খোলা হয়েছে। তবে কবে নাগাদ ভারত থেকে মরহুমের মরদেহ দেশে আসবে তা এখনও নিশ্চিত করে জানা যায়নি।
সুমন খন্দকার//সংবাদ ব্রাহ্মনবাড়িয়া

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews