1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া থানা শরিফুল ইসলামের মামলার চারজন গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১১২ বার

স্টাফ রিপোর্টার//সংবাদ ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাওলানা শরীফুল ইসলাম ভূঁইয়া নুরীর উপর হামলা করে জিহ্বা কেটে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত (০৭ মার্চ) শরীফুল ইসলামের চাচা বাদী হয়ে আখাউড়া থানায় এ মামলাটি দায়ের করেন।
এদিকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জাকির হোসেন জাক্কু-(৪৮), মাহবুব আলম শিমুল-(৩৩) ,সুমন মিয়া-(৩৫) ও আমিরুল ইসলাম রিমন-(২০) নামে মামলার ৪জন আসামিকে গ্রেপ্তার করেন র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল।
বুধবার (০৮ মার্চ) দুপুরে জেলা শহরের পৈরতলা এলাকায় র‌্যাব-৯ এর অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেন অধিনায়ক উইং কমান্ডার মমিনুল হক।
সংবাদ সম্মেলনে র‌্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মমিনুল হক জানান,গত ৫ই মার্চ বিজয়নগরের চাউড়া দৌলতবাড়ি থেকে মাহফিল শেষ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে মাদ্রাসা শিক্ষক মুফতি শরীফুল ইসলাম ভূঁইয়া নুরীর পথরোধ করে পাশ্ববর্তী আখাউড়া উপজেলার আজমপুর রামধননগর রেলক্রসিং এলাকায় গ্রেপ্তারকৃত আসামিরা সহ আরো কয়েকজন মিলে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে তার জিহ্বা কর্তনসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করেন। এসময় তার সঙ্গে থাকা অপর আরেকজনকে রক্তাক্ত জখম করেন। পরে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় শরীফুল ইসলাম ভূঁইয়া নুরীর চাচা বাদী হয়ে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। তিনি বলেন, ঘটনাটি সারাদেশে চাঞ্চল্য সৃষ্টি করায় আমরা ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন – বিজয়নগর উপজেলার শ্রীপুর গ্রামের মৃত হেলিম ভুঁইয়ার ছেলে জাকির হোসেন জাক্কু, একই এলাকার আমির আলী ভূঁইয়ার ছেলে মাহবুব আলম শিমুল, একই উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের চাউড়া দৌলতবাড়ির আবদুর রহমানের ছেলে সুমন মিয়া ও কুমিল্লার দেবীদ্বার উপজেলার বিংলাবাড়ির মৃত শেবু মিয়ার ছেলে আমিনুল ইসলাম রিমন।
র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, গত ৫ মার্চ একটি মাহফিলে দেওয়া শরীফুল ইসলাম ভূঁইয়ার বক্তব্যের কিছু অংশ তাদের কাছে গ্রহণযোগ্য না হওয়ায় এতে ক্ষিপ্ত হয়ে তারা হামলা চালিয়ে জিহ্বা কেটে দেয় ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করেন।
এদিকে একটি সূত্র জানায়, মুফতি শরীফুল ইসলাম ভূঁইয়া নুরীকে হত্যা চেষ্টার মামলায় গ্রেফতার হওয়া জাকির হোসেন জাক্কু, মাহবুব আলম শিমুল ও সুমন দৌলতবাড়ি দরবার শরীফের পীরজাদা সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ এর ভক্ত ও খাদেম। মামলায় দৌলতবাড়ি চিশতিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারেন্ট্যাডেন্ট মোঃ রায়হান উদ্দিনকে আসামি করা হয়েছে।
সুমন খন্দকার//সংবাদ ব্রাহ্মণবাড়িয়া.কম

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews