1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিজয়নগরে মানব কল্যাণ ফাউন্ডেশন নামে একটি মানবিক সংগঠনের আত্মপ্রকাশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৫৩ বার

সংবাদ ব্রাহ্মণবাড়িয়া রিপোর্ট
সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে আমরা সদা অঙ্গীকারবদ্ধ স্লোগান নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে “মানব কল্যাণ ফাউন্ডেশন” নামে একটি মানবিক সংগঠনের আত্মপ্রকাশ করা হয়েছে।
সোমবার (২০ মার্চ) বিকেল ৫টায় উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর বন্দর বাজারে একটি অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা সিরাজুল ইসলাম এ ঘোষণা দেন।
মুফতি রহিছ উদ্দিন আমিনীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক লায়ন এনামুল হক খোকন, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ বাহার মিয়া, মুফতি রহমত উল্লাহ কাসেমী, বিশিষ্ট ব্যাংকার জাফরুল ইসলাম সুমন, মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের সভাপতি ইয়াছিন মাহমুদ সালমান।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, মানুষের সেবা করার মাধ্যমেই স্রষ্ট্রার সন্তুষ্টি অর্জন করা যায়। মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে এ সংগঠনের সকল ভালো কাজে আমার সহযোগিতা থাকবে। তিনি আরো বলেন, আমার কোন ভাই নাই , সন্তান নাই , এ সমাজের সকল ভালো মানুষরাই আমার ভাই ও সন্তান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আকরাম। সভাপতির সমাপনী বক্তব্যে তিনি “মানব কল্যাণ ফাউন্ডেশন” এর নতুন কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন। মোঃ সাইদুল ইসলাম বারীকে সভাপতি ও মোঃ রাব্বিলকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্যদের নাম ঘোষণা করেন। পরে সংগঠনের সফলতা ও দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করেন মুফতি রহমত উল্লাহ কাসেমী। অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews