1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের পিপি হিসেবে নিয়োগ পেলেন সিনিয়র আইনজীবী মাহবুব আলম খোকন

  • আপডেট টাইম : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১৩৫ বার

স্টাফ রিপোর্টার//সংবাদ ব্রাহ্মনবাড়িয়া।
ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসেবে নিয়োগ পেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী মাহবুব আলম চৌধুরী (খোকন)।
মঙ্গলবার (২৫ এপ্রিল) আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের প্রসিকিউটর অনুবিভাগের সহকারী সচিব (জিপি/পিপি) মোঃ নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক পত্রে তাকে পিপি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।
অ্যাডভোকেট মাহবুব আলম চৌধুরী খোকন ১৯৬৫ সালের ২৬শে নভেম্বর জেলা শহরের মধ্যপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম নুরুল আলম চৌধুরী। তিনি ১৯৯৪ সালের ২৪শে নভেম্বর আইনজীবী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির তালিকাভুক্ত হয়ে আইন পেশা শুরু করেন। দীর্ঘ প্রায় ২৭ বছর ধরে অত্যন্ত স্বনামের সহিত আইনজীবী হিসেবে কাজ করার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।
এছাড়াও তিনি মাহবুব আলম চৌধুরী খোকন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার একজন সক্রিয় কর্মী হিসেবে আওয়ামী রাজনীতিতে যুক্ত হয়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেন। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবেও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

সুমন খন্দকার//সংবাদ ব্রাহ্মনবাড়িয়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews