1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে দু’জনের কারাদণ্ড

  • আপডেট টাইম : শনিবার, ৬ মে, ২০২৩
  • ৮৫ বার

স্টাফ রিপোর্টার//সংবাদ ব্রাহ্মনবাড়িয়া।
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক অভিযানে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে দু’জনকে কারাদণ্ড দিয়েছেন আদালত।
শনিবার (০৬ মে) বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের নিদারাবাদ এলাকায় ও চরইসলামপুর ইউনিয়নের চররাজাবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে এ দণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।
দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার হরষপুর ইউনিয়নের নিদারাবাদ গ্রামের মোঃ রওশন মিয়ার ছেলে মোঃ সুহেল মিয়া ও একই উপজেলার চরইসলামপুর ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ সাচ্চু মিয়া। দুজনকেই এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান খান শাওন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শনিবার সকালে বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের নিদারাবাদ মৌজায় কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের অপরাধে মোঃ সুহেল মিয়া নামে এক ব্যক্তিকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) ধারা অনুসারে ০১( এক) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় ও ০২ টি এক্সকাভেটর মেশিনের মোট ০৪(চার) টি ব্যাটারি জব্দ করা হয়।
এদিকে একই দিন বিকেলে উপজেলার চর ইসলামপুর ইউনিয়নের চর রাজাবাড়ী মৌজায় ০২ টি স্থানে কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনকালে সাচ্চু মিয়া নামে এক ব্যক্তিকে একই আইনের ১৫(১) ধারা অনুসারে ০১( এক) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং অপর স্থানে মাটি উত্তোলনে ব্যবহৃত এক্সকাভেটর মেশিনের ০২ টি ব্যাটারি জব্দ করা হয়।
সুমন খন্দকার//সংবাদ ব্রাহ্মনবাড়িয়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews