1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়ায় রক্ত দিতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৮৩ বার

স্টাফ রিপোর্টার//সসংবাদ ব্রাহ্মনবাড়িয়া।
ব্রাহ্মণবাড়িয়ায় এক মুমূর্ষ আত্মীয় কে রক্ত দিতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইয়ার হোসেন (২০) নামে এক যুবকের। এ সময় এক নারীসহ আরো তিনজন আহত হয়েছে। আহতরা হলেন-কসবা কুটি ইউনিয়নের বাইসার গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের ছেলে মোঃ সালাহউদ্দিন-(৩৫) ও তার স্ত্রী রুনা বেগম-(২৮) এবং একই গ্রামের মৃত আব্দুল বারেক মিয়ার ছেলে ধন মিয়া-(৫৫) । আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
শনিবার (১৭ জুন) রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
নিহত ইয়ার হোসেন কুমিল্লার মুরাদনগর উপজেলার আন্দিকুট ইউনিয়নের দেওড়া গ্রামের নোয়াব মিয়ার ছেলে। সে ব্লাড ব্যাংক অফ আন্দিকুট ইউনিয়ন নামে একটি সংগঠনের সহসাংগঠনিক সম্পাদক ছিলেন।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, গতকাল শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে এক মুমূর্ষ রোগীকে রক্ত দিতে গিয়েছিলেন ইয়ার হোসেন। পরে সন্ধ্যায় রক্ত দিয়ে সিএনজি অটোরিকশা দিয়ে বাড়ি ফেরার পথে কসবা উপজেলার খাড়েরা বাসস্ট্যান্ড এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি রোলারের সাথে ধাক্কা লেগে সিএনজি অটোরিকশাটি দুমরে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ইয়ার হোসেন মারা যান। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সুমন খন্দকার ব্রাহ্মণবাড়িয়া
১৮.০৬.২০২৩
০১৬১৩৬২৫১৮২

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews