1. sangbadbrahmanbaria@gmail.com : admi2017 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন , ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থীর বিজয়ী মিছিলে গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন হাওড়া ব্রিজ কেন রাত ১২টার সময় বন্ধ রাখা হয়? জানলে চমকে উঠবেন বাবার স্মৃতি দেখতে বৃটিশ থেকে স্মলার ভ্রাতৃদ্বয় কুষ্টিয়ার গড়াই রেল ব্রীজে সরাইল এ সীমান্তিক এর উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস ২০২৪ পালিত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি গবাদি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন প্রাণিসম্পদ মন্ত্রী মোআব্দুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলারে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা চালানোর অভিযোগ বাংলাদেশে বিদ্যুৎ শুধু অর্থনৈতিকভাবেই নয় সামাজিকভাবেও মানুষের জীবন মানের পরিবর্তন ঘটায় জগদীশ চন্দ্র বসুর নামে পুরস্কার, বিপুল অর্থ দান প্রবাসী বাঙালি বিজ্ঞানীর বাংলাদেশে রিজার্ভ সরকারের নানামুখী পদক্ষেপ ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিজয়নগর পুলিশের শহীদ মিনারে পুষ্পস্তবর্ক অর্পন ২১ শে ফেব্রুয়ারি একটি আবেক একটি অনুভতি ওসি আসাদুল ইসলাম

  • আপডেট টাইম : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৮ বার

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২.০১ মিনিটে বিজয়নগর উপজেলা শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যেমে সকল ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম। এ সময় বিজয়নগর থানায় কর্মরত অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে ওসি আসাদুল ইসলাম বলেন, একুশে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, এটি একটি আবেগ, একটি অনুভূতি। ১৯৫২ সালের ২১ শে ফেব্রুয়ারি বাংলা ভাষার জন্য প্রাণ দিয়েছিলেন অসংখ্য সাহসী যুবক। তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি আমাদের মাতৃভাষা। আমরা ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। তাদের সাহস ও ত্যাগের কথা স্মরণ করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 SangbadBrahmanbaria
Theme Customized By BreakingNews